ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

শাহরুখের জন্মদিনের আগেই জিরোর নতুন পোস্টার প্রকাশ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ১ নভেম্বর ২০১৮ | আপডেট: ২২:১৯, ১ নভেম্বর ২০১৮

আর একদিন পরেই শাহরুখ খানের জন্মদিন। তার আগেই ছবির দুটো নতুন পোস্টার প্রকাশ করা হলো। এর আগে জিরো ছবির ট্রেলার মুক্তি দেওয়া হয়। প্রথম পোস্টারে শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফকে একটা রোম্যান্টিক পোজে দেখা গেল আর দ্বিতীয় পোস্টারে ক্যাটরিনার সঙ্গে শাহরুখকে বেশ খোশমেজাজে দেখা গেল।

ক্যাটরিনার সঙ্গে ছবি দেওয়া পোস্টারের ক্যাপশনে শাহরুখ লেখেন, "সিতারো সে খোঁয়াব দেখনেওয়ালো, হামনে তো চাঁদ কো করিব সে দেখে হ্যায়"। ছবিতে একটা লাল পোশাকে ক্যাটরিনাকে দারুণ দেখাচ্ছে। অপর ছবিতে বাউয়া সিং তথা শাহরুখ খানকে অনুষ্কা শর্মার সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। সে ছবির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, "ইস পুরি দুনিয়া মে মেরি বরাবরি কি এক হয় তো হ্যায়"। ছবিতে অনুষ্কা শর্মাকে হুইলচেয়ারে বসে থাকতে এবং শাহরুখকে তাঁর পাশে পোজ দিতে দেখা যাচ্ছে।  

জিরোর পোস্টার মুক্তির পাশাপাশি শাহরুখ খানের জন্মদিনের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। আগামী ২রা নভেম্বর তিনি ৫৩ বছরে পদার্পণ করবেন।

বুধবার ঘোষণা করা হয় জিরোর ট্রেলার সুপারস্টারের জন্মদিনে একটা বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজন করে প্রকাশ করা হবে। মুম্বাইয়ের ওয়াডালার আইম্যাক্স-এ ট্রেলারটি মুক্তি পাবে- টুইট করে একথা জানিয়েছেন তরণ আদর্শ।

বেশ কিছু তারকা এবং ইন্ডাস্ট্রির অন্দরের কিছু বিখ্যাত মানুষ ইতিমধ্যে স্পেশাল স্ক্রিনিং-এ ট্রেলারটা দেখে ফেলেছেন, যাঁদের মধ্যে আমির খান অন্যতম। তিনি টুইট করে লিখেছেন, "শুধু একটাই কথা- অসাধারণ। আনন্দ এল রাই-কে অভিনন্দন। ক্যাটরিনা অনবদ্য, অনুষ্কা অবিশ্বাস্য আর শাহরুখ তুমি নিজেকেই ছাপিয়ে গিয়েছ। সিনেমাটা দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।"

জিরোতে শাহরুখ খান বাউয়া সিং নামক একজন বামনের চরিত্রে অভিনয় করেছেন। শোনা গেছে, ক্যাটরিনা একজন মদাসক্ত অভিনেত্রী ও অনুষ্কা একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন।

এর আপনি যদি এখনও না জেনে থাকেন যে সলমান খান এই ছবিতে বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন, তবে ঈদ স্পেশাল টিজারটা একবার এখানেই দেখে নিন: 

এসি
  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি